সেবারু (Shebaru)

সেবারু (Shebaru) পরিচিতি

শিক্ষা, স্বাস্থ্য, ভিসা, প্রযুক্তি, ইনকাম ট্যাক্স, বিল্ডিং ডিজাইন, নার্সারি, টেইলারিং ও নিরাপদ খাদ্য, বিষয়ে সেরা অনলাইন সেবা ঘরে বসে
যাতে পেতে পারেন সে লক্ষেই সেবারু (Shebaru) কাজ করে যাচ্ছে । জীবন চলার পথে প্রতিটি মানুষ নানা ধরনের সমস্যার সম্মুখীন হয়।
সমস্যার পাহাড় অতিক্রম করার জন অন্যের সহযোগিতার প্রয়োজন হয়। জীবন একটি দলগত খেলা, যেখানে একাকী তার কোন অস্তিত্ব নেই।
আশপাশের সবকিছু এবং সবাইকে নিয়েই জীবন। সেবারু ডট কম মূলত সহযোগিতার ডিজিটাল মাধ্যম।
যা আপনার চাওয়াকে আরও শক্তিশালী, সুদৃঢ় ও মজবুত করবে।

About us?

shebaru.com provides all services at one place for everyday life. We have experienced & verified service providers.
service area of shebaru:- Study abroad, Job Visa, Medical Visa, doctor appointment, health check-up, digital marketing,
Home delivery etc. This is all about us.

বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠান সেবারুর পথচলায় সহযোগি হিসেবে কাজ করে যাচ্ছে। এরমধ্যে উল্লেখযোগ্য প্রমোটেক্স লিমিটেড, রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট সোসাইটি, বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার লিমিটেড, সেঞ্চুরি ল্যাংগুয়েজ সেন্টার, আমাজিং গ্লোবাল টুর, মাসিক শান্তির বাণী ইত্যাদি।

সেবারু কী?

সেবারু হচ্ছে দারাজ কিংবা আজকের ডিল এর মত মাল্টিভেন্ডর ওয়েবসাইট, যে সংশ্লিষ্ট কোম্পানির সেবা মার্কেটিং করে থাকে।
মূলত কেউ যদি তার সেবা অনলাইনে প্রচার করতে চায় তাহলে সেবারু ডট কম প্লাটর্ফম ব্যবহার করতে পারে।
চলার পথে প্রতিটি মানুষ নানা সমস্যার সম্মুখীন হয়। আর এ সমস্যা অতিক্রম করার জন্য কারো না কারো সহযোগিতার প্রয়োজন হয়।
জীবন একটি দলগত খেলা, যেখানে একাকী তার কোন অস্তিত্ব নেই। আশপাশের সবকিছু এবং  সবাইকে নিয়েই জীবন।
সেবারু ডট কম মূলত সহযোগিতার  ডিজিটাল মাধ্যম। মানুষের মৌলিক চাহিদা অর্থাৎ- অন্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থান।
এ সকল মৌলিক চাহিদা পূরণ করার সহায়ক ভূমিকা পালন করতে সেবারুর পথচলা। যাতে করে সেবারু আপনার চাওয়াকে আরও
শক্তিশালী, সুদৃঢ় ও মজবুত করতে পারে।

সেবারুর পথচলা শুরু যেভাবে

সেবারু (Shebaru) এর পরিচয় শুরু মূলত ২০০৬ সালে। তখন কার নাম ছিল পিস ক্রাফট। দীর্ঘ ১৪ বছর নানা প্রতিকূলতার মধ্য দিয়ে ১৫ তম
বছরে পদার্পণ করতে যাচ্ছে সেবারু। ব্যবসার মাধ্যমে মানবিক উন্নয়নের লক্ষে শুরু হয় এ প্রতিষ্ঠানের যাত্রা। আমরা সবসময় টেষ্টা করছি ভালোকিছূ কাজে তথ্যপ্রযুক্তির ব্যবহার করতে। আমাদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে শেষ পর্যন্ত পড়ুন।

দেশে বিদেশে উচ্চশিক্ষা ভ্রমণ কেনাকাটা ও স্বাস্থ্যসহ বিভিন্ন ধরনের সেবা প্রদান করে সেবারু। এডুকেশন কনসালটেন্সির পাশাপাশি এডুকেশন ট্যুরিজম ও স্বাস্থ্য ট্যুরিজম নিয়ে নানা ধরনের সেবা চালু করেছে এ প্রতিষ্ঠানটি। নিরাপদ কনজিউমার প্রোডাক্ট সরবরাহ নিশ্চিত করার প্রচেষ্টা ও বাদ রাখেনি সেবারু ডট কম।

সেবারু (Shebaru) নেটওয়ার্ক:

তোমার পরিচিতজনেরাই তোমাকে পথ খুজে পেতে সাহায্য করবে। তোমার নেটওয়ার্ক যত শক্তিশালী হবে, তুমি তত বেশি তথ্য পাবে। তোমার শুভাকাঙ্খীরাই তোমাকে চ্যালেঞ্জ মোকাবিলা করতে এমনভাবে সাহায্য করবে, যা তুমি চিন্তাও করো নি। মানুষের সঙ্গে তোমার সম্পর্ক কেমন, সেটা তোমার সফল হওয়ার পেছনে অকল্পনীয় ভূমিকা রাখে। আসলে একটি শক্তিশালী নেটওর্য়াক একটা মাকড়সার জালের মতো ছড়িয়ে পড়ে। যাদের সঙ্গে তোমার সুসম্পর্ক তারা এবং তাদের পরিচিত মানুষেরা সবাই এক অদৃশ্য সুতায় জড়িয়ে আছে। অনেক অবশ্যম্ভাবী ব্যর্থতা আর দুর্যোগকে তুমি এড়িয়ে যেতে পারো। অনেক নতুন সম্ভাবনাও খুঁজে বের করতে পারো। শুধু তোমাকে একটি শক্তিশালী নেটওর্য়াক গড়ে তুলতে হবে।

কারা আছেন সেবারুর সাথে?

বাংলাদেশ আমাদের স্বপ্নের দেশ। এ দেশকে সাজাতে হলে এমন প্রতিশ্রূতিশীল মানুষের প্রয়োজন যারা স্বপ্ন দেখেন। যাদের আছে আকাশ ছোঁয়া আত্ম বিশ্বাস। যারা সৃষ্টিশীলতায় উদ্দীপ্ত। এমন একদল স্বপ্নবাজ স্বেচ্ছাসেবী তরুনদের মাধ্যমে পরিচালিত হয় সেবারু ডট কম । যাদের পৃষ্টপোষকতায় আছেন পাহাড়ের মত উঁচু আর সমুদ্রের মতো বিশাল হৃদয়ের একদল পৃষ্টপোষক।