এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি

স্কলারশিপ দিচ্ছে এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন (এপিইউ) মালয়েশিয়ার খ্যাতনামা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম। Asia Pacific University of Technology & Innovation (APU) কুয়ালালামপুরের টেকনোলজি পার্কে অবস্থিত । বিশ্বের প্রায় ২০০ আন্তর্জাতিক সনদ অর্জন করেছে এপিইউ।এ বিশ্ববিদ্যালয়ে বিশ্বের অন্যান্য অনেক দেশের বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ সার্টিফিকেট প্রাপ্তির সুবিধা আছে।

আন্তর্জাতিক ১৩০ টিরও বেশি দেশের শিক্ষার্থীরা এপিইউ তে পড়াশোনা করছে

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন (এপিইউ) মালয়েশিয়ার সর্বাধিক বৈচিত্র্যময় বিশ্ববিদ্যালয়গুলির মধ্যে একটি, এটি এশিয়ার অন্যতম প্রাণবন্ত শহর কুয়ালালামপুরে অবস্থিত। বর্তমানে, এর অর্ধেকেরও বেশি শিক্ষার্থী আন্তর্জাতিক নাগরিক এবং ১৩০ টি দেশ থেকে এসেছে। বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক শিক্ষার্থীদের নিয়োগ, নির্বাচন এবং সমর্থন করার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে এবং বর্তমানে মালয়েশিয়ার ক্যাম্পাসে ১২,০০০ এরও বেশি শিক্ষার্থী রয়েছে।

উচ্চ একাডেমিক মান এবং আন্তর্জাতিক স্বীকৃতি

শিক্ষা একটি বিনিয়োগ, তাই আপনি নিশ্চিত করতে চান যে আপনি একটি ভাল যোগ্যতা এবং একটি উচ্চমানের শিক্ষার সুযোগ পেয়েছেন। বছরের পর বছর ধরে, আমরা teachingতিহ্যগত শিক্ষার পদ্ধতির মূল্যবোধ ছাড়াই আধুনিক শিক্ষণ পদ্ধতি এবং সুবিধার সাথে মানিয়ে নিয়েছি। আপনি নিশ্চিত হতে পারেন যে আপনি আন্তর্জাতিক মান এবং স্বীকৃতির এমন শিক্ষাগত যোগ্যতা পাবেন। এই যোগ্যতা হস্তান্তরযোগ্য এবং ইউকে এবং অস্ট্রেলিয়া সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় দ্বারা স্বীকৃত। অবশ্যই, আমাদের চূড়ান্ত লক্ষ্য হ’ল আপনার যোগ্যতা এবং অধ্যয়নগুলি স্থানান্তরযোগ্য এবং কর্মীদের ক্ষেত্রে মূল্যবান।

একটি সাশ্রয়ী মূল্যের বিকল্প শিক্ষা প্রতিষ্ঠান

মালয়েশিয়ায় পড়াশোনা ও জীবনযাত্রার মোট ব্যয় বেশিরভাগ দেশের তুলনায় সাধারণত কম হয় যারা আন্তর্জাতিকভাবে স্বীকৃত এবং গুণমানের আশ্বাসযুক্ত অধ্যয়ন প্রোগ্রাম দেয়।

প্রযুক্তি এবং মাল্টিমিডিয়া জন্য একটি কেন্দ্র রয়েছে

ইলেক্ট্রনিক সরকার, স্মার্ট স্কুল, টেলিমেডিসিন, গবেষণা ও উন্নয়ন ক্লাস্টারস, মাল্টিপারপাস কার্ড, সীমান্তবিহীন বিপণন এবং বিশ্বব্যাপী অন্তর্ভুক্ত এমন একাধিক উদ্যোগ বা ফ্ল্যাগশিপ অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে দেশকে তথ্যযুগের দিকে চালিত করার জন্য মালয়েশিয়ার সরকারের মাল্টিমিডিয়া সুপার করিডোর (এমএসসি) ১৯৯ 1996 সালে চালু করা হয়েছিল। উত্পাদন ওয়েব।

যে বিষয়গুলোতে ভর্তি হওয়া যায় :

বিজনেস, অ্যাকাউন্টিং, ই-বিজনেস, ইন্টারন্যাশনাল বিজনেস, মার্কেটিং, ফিন্যান্স, এইচআর, হোটেল ম্যানেজমেন্ট, ট্যুরিজম, হসপিটালিটি, কমিউনিকেশন, টেলিকমিউনিকেশন, সিএসই, আইটি, সফটওয়্যার, মাল্টিমিডিয়া, ওয়েব মিডিয়া, মিডিয়া মার্কেটিং, মিডিয়া ইনফরমেটিক্স, মেকাট্রনিক্স, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং, ইন্টারনেট টেকনোলজি।

আরও পড়ুন: মালয়েশিয়ায় উচ্চশিক্ষা বিষয়ক সকল খবর

APU তে ভর্তির যোগ্যতা:

ভর্তি হতে ইচ্ছুক ছাত্রছাত্রীকে অবশ্যই কমপক্ষে এসএসসি/ও-লেভেল/দাখিল পাস হতে হবে।

APU তে পড়াশোনার কিছু সুবিধাগুলো :

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন (এপিইউ) তে রয়েছে মাল্টিমিডিয়া ক্লাসরুম, বিশ্বমানের কম্পিউটার ল্যাব, পড়াশোনার জন্য মালয়েশিয়ার অন্যতম
বৃহৎ লাইব্রেরি, বিশ্বমানের আবাসন ব্যবস্থা, কোর্স অনুযায়ী ও ব্যক্তিগত কাউন্সিলিংয়ের ব্যবস্থা, ইন্টারন্যাশনাল স্টুডেন্টদের সব ধরনের সাপোর্ট, স্টুডেন্ট অ্যারাইভাল গাইড
ও মালয়েশিয়ায় বসবাসের সব ধরনের ইনফরমেশন সাপোর্ট দেওয়া, ক্যারিয়ার সাপোর্ট সেন্টার, পড়াশোনা শেষে জব প্লেসমেন্ট সুবিধা।

এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি অব টেকনোলজি অ্যান্ড ইনোভেশন এর গুরুত্বপূর্ণ লিংক:

  • ওয়েব সাইট: http://www.apu.edu.my/
  • উইকিপিডিয়া: http://bit.ly/2NCHTPp
  • প্রসপেক্টাস: http://www.apu.edu.my/webform/download-e-brochures
  • ইনটেক ক্যালেন্ডার: http://www.apu.edu.my/study-apu/intake-calendar
  • ভর্তি যোগ্যতা: http://www.apu.edu.my/our-courses/entry-requirements

ভর্তি ও ভিসা ফি:

এ বিষয়ে বিস্তারিত দেখুন এখানে


বিদেশে কাজের ভিসা বিষয়ে প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। সেবারু ডটকম (shebaru.com) থেকে খুব দ্রুত উত্তর দেওয়া হবে ইনশাআল্লাহ।
দরকারী লিংক: কাজের ভিসা বিষয়ক ট্রেনিং।। ওয়ার্ক ভিসা ফেসবুক গ্রুপ।। জব ভিসা বিষয়ক ইউটিউব চ্যানেল।। ভিসার জন্য যোগাযোগ
বি:দ্র: লেখাটি সর্বশেষ আপডেট করা হয়েছে: ১৫আগস্ট ২০২১



স্টুডেন্ট ভিসা বিষয়ে প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। সেবারু ডটকম (shebaru.com) থেকে খুব দ্রুত উত্তর দেওয়া হবে ইনশাআল্লাহ।
ফ্রি রেজিস্ট্রেশন করুন: স্টুডেন্ট ভিসা বিষয়ক ট্রেনিং।। স্টুডেন্ট ভিসা ফেসবুক গ্রুপ।। ইউটিউব চ্যানেল।। ভিসার জন্য যোগাযোগ
মো+হোয়াটসঅ্যাপ: +8801790550000 লেখাটি সর্বশেষ আপডেট করা হয়েছে: ১৮ সেপ্টেম্বর ২০২১

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *