এশিয়া মেট্রপলিটন ইউনিভার্সিটি

স্কলারশিপ দিচ্ছে এশিয়া মেট্রপলিটন ইউনিভার্সিটি: মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয়ের খবর

এশিয়া মেট্রপলিটন ইউনিভার্সিটি (Asia Metropolitan University) তে স্বল্প খরচে medical এবং health science নিয়ে পড়া যায়। এই উনিভির্সিটি তে অত্যন্ত অল্প খরচে বিজনেস এর উপরে ব্যাচেলর, মাস্টার্স এবং পিএইচডি করা যায়।

এশিয়া মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয় নির্ভরশীল শিক্ষার্থীদের জন্য বিভিন্ন সরকারী এবং বেসরকারী আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাওয়ার যোগ্য একটি প্রতিষ্ঠান।

অনুদান এবং loanণের পরিমাণ বিভিন্ন অর্থনৈতিক এবং ব্যক্তিগত কারণের উপর ভিত্তি করে। আগ্রহী শিক্ষার্থীরা ফিনান্সিয়াল এইড অফিসে একটি আবেদন পূরণ করতে পারেন।

আপনি যদি এশিয়া মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ে তালিকাভুক্তির জন্য ভর্তি হন বা গৃহীত হন এবং মালয়েশিয়ার নাগরিক বা স্থায়ী বাসিন্দা হন তবে আপনি এই প্রোগ্রামগুলির জন্য আবেদনের জন্য উপযুক্ত are মনে রাখবেন যে অনুদানগুলি উপহার, তবে তা পরিশোধ করতে হতে পারে। ছাত্র loansণ সর্বদা পরিশোধ করতে হবে।

প্রতিষ্ঠার ইতিহাস:

2004 সালে আমাদের নম্র শুরু থেকে, এশিয়া মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয় (এএমইউ) একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হয়ে উঠেছে, যা বহু বিস্তৃত প্রোগ্রামের প্রস্তাব করে যা মালয়েশিয়ার বেসরকারী-উচ্চশিক্ষা শিল্পের মধ্যে আমাদের চিত্তাকর্ষক ট্র্যাক রেকর্ডের সাক্ষ্য দেয়।

শিল্পে এবং আমাদের প্রতিষ্ঠানের মধ্যে সাম্প্রতিক উন্নয়নের সাথে সামঞ্জস্য রেখে, এএমইউ স্বাস্থ্য বিজ্ঞান এবং অন্যান্য বিভিন্ন শাখায় দেশীয় এবং আন্তর্জাতিক বাজারের জন্য প্রশিক্ষিত, যোগ্য, দক্ষ স্নাতকদের উত্পাদন করার দিকে মনোনিবেশ করছে। এএমইউ এর লক্ষ্য স্থানীয় এবং বৈশ্বিক শিক্ষার প্রাকৃতিক দৃশ্যের মধ্যে “চয়েস বিশ্ববিদ্যালয়” হওয়া। সর্বোপরি, আমরা আমাদের শিক্ষার্থীদের বিভিন্ন সংস্কৃতি এবং পটভূমি থেকে আগত কল্পনা করি যারা সমাজ এবং মানবজাতির জন্য উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

বর্তমানে, এএমইউ স্নাতকোত্তর স্কুল সার্টিফিকেটধারীদের জন্য ভিত্তি এবং ডিপ্লোমা অধ্যয়ন থেকে শুরু করে একটি বিস্তৃত শিক্ষাগত পথ সরবরাহ করে যারা স্নাতকোত্তর পড়াশোনা চালিয়ে যেতে পারে can এর বাইরে এএমইউ বিস্তৃত স্নাতকোত্তর এবং ডক্টরাল ডিগ্রি প্রোগ্রামও সরবরাহ করে।

পটভূমি 2

দেশকে একটি উচ্চ-আয়ের অর্থনীতিতে টেকসই ও অন্তর্ভুক্তিতে রূপান্তর করার জন্য মালয়েশিয়ার ২০২০ ভিশনের সাথে সামঞ্জস্য রেখে আমাদের একাডেমিক প্রোগ্রামগুলির গুণমান এবং বিতরণটি সর্বোচ্চ মানের ensure

অবিচ্ছিন্ন উন্নতির জন্য প্রচেষ্টা করার পাশাপাশি আমরা মালয়েশিয়ার উচ্চশিক্ষা শিল্পের পরিবর্তিত প্রাকৃতিক দৃশ্যের মুখোমুখি হওয়ার জন্য নিজেদের প্রতিস্থাপন করেছি যার দ্বারা আমরা প্রতিযোগিতামূলক এবং চ্যালেঞ্জিং কর্মী বাহিনীতে প্রবেশের জন্য আমাদের দক্ষতা এবং জ্ঞান সহ স্নাতকদের প্রস্তুত করতে প্রতিশ্রুতিবদ্ধ

এশিয়া মেট্রপলিটন ইউনিভার্সিটিতে যে সকল বিষয়ে পড়ানো হয়:

  • Pre-University/Foundation Studies
  • Diploma Level
  • Bachelor’s Degree Level
  • Masters Degree Level
  • Doctoral Degree (Ph.D) Level

Address:
G-8, Jalan Kemacahaya 11
Taman Kemacahaya, Batu 9
43200 Cheras, Selangor
Tel: 603-9080 5888
Fax: 603-9080 1995
Website:http://www.amu.edu.my/

বর্তমানে বেশ কিছু প্রতিষ্ঠান এ বিষয়ে শিক্ষার্থীদের মালয়েশিয়ায় উচ্চশিক্ষার জন্য সহযোগিতা করছে। এর মধ্যে বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার অন্যতম। এখান থেকে স্টুডেন্টের যোগ্যতা, অর্থনৈতিক সামর্থ্য, উদ্দেশ্য, ভবিষ্যৎ পরিকল্পনা অনুযায়ী কোর্স ও ইউনিভার্সিটি সিলেক্ট করে দেয়া হয়। স্টুডেন্ট ফ্লাই করার পূর্বে মালয়েশিয়া সম্পর্কে বিস্তারিত ধারনা ও তথ্য নিতে পারে। এতে করে মালয়েশিয়ায় যাওয়ার পর স্টুডেন্টকে কোনো ভোগান্তিতে পড়তে হয় না।এছাড়া্ও নিম্নক্ত কারণে ছাত্ররা এ প্রতিষ্ঠানকে বেছে নেয়- এখানে প্রবেশ করুন।

স্ট্রোটিজিক ফোকাস:

এমন একাডেমিক প্রক্রিয়া যার মাধ্যমে শিক্ষার্থীরা কীভাবে তারা কীভাবে চিন্তাভাবনা করে, অভিনয় করে এবং অনুভব করে তার উপর একটি টেকসই, যথেষ্ট এবং ইতিবাচক প্রভাব তৈরি করে এমন পদ্ধতিতে শিখতে অনুপ্রাণিত হয়।

আইকন 6
জোর 2
শিক্ষার্থীদের অভিজ্ঞতা সমৃদ্ধ করা
সমস্ত শাখাগুলি জুড়ে, শ্রেণীকক্ষে, চলমান ল্যাব সেশন এবং একাডেমিক সম্মেলনগুলিতে, এএমইউতে শিক্ষার্থীরা বিশ্বকে আরও ভাল স্থান তৈরি করার মত ধারণাগুলি সন্ধান করে এবং বিকাশ করে।

আইকন 7
জোর 3
গবেষণায় দক্ষতা
এএমইউর গবেষণাটি শ্রেষ্ঠত্বের একটি মৌলিক প্রতিশ্রুতি দ্বারা অনুভূত এবং বিশ্বব্যাপী স্বীকৃত। আমরা বিশ্বজুড়ে সেরা এবং উজ্জ্বল মনকে আকর্ষণ করে শীর্ষস্থানীয় গবেষণার বিকাশের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ।

আইকন 8
জোর 4
সাংগঠনিক উত্সাহ
ন্যায্যতা এবং সাম্যের সংস্কৃতি এবং অনুশীলনগুলি চাষাবাদ করে প্রতিষ্ঠানের স্থায়ীভাবে রূপান্তর করার জন্য ডিজাইন করা হয়েছে।

মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয়ের খবর পাবেন কোথায়?

বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার লিমিটেড (বি.এম.এস.সি.এল) বাংলাদেশী শিক্ষার্থীদের স্কলারশিপ ও ভর্তির জন্য সহযোগিতা প্রদান করে।
বি.এম.এস.সি.এল স্টুডেন্টের যোগ্যতা, অর্থনৈতিক সামর্থ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা অনুযায়ী কোর্স এবং বিশ্ববিদ্যালয় সিলেক্ট করে দেয়।
এবং মালয়েশিয়ায় পড়তে চাইলে কি কি যোগ্যতা লাগে, স্কলারশিপ ২০২১ অনলাইন আবেদন করা নিয়মসহ Study in Malaysia from Bangladesh
বিষয়ক সকল সকল সেবা পাবেন এক ঠিকানায়। এবং ছাত্রদের জন্য মালয়েশিয়ায় পা্র্টটাইম জব সম্পর্কে ধারণা প্রদান করে থাকে।
এছাড়াও মালয়েশিয়া কলিং ভিসা সহ আপডেট মালয়েশিয়ার খবর পেতে আজই যোগাযোগ করুন বি.এম.এস.সি.এল এর নিচের ঠিকানায়।
ঠিকানা:বাংলাদেশ মালয়েশিয়া স্টাডি সেন্টার, আর. এইট. হোম সেন্টার, ৫১১৬তলা, ৭৪/বি-১, গ্রিন রোড, ঢাকা-১২১৫, বাংলাদেশ।

ট্যাগ সমূহ: মালয়েশিয়ায় উচ্চশিক্ষা, মালয়েশিয়া স্টুডেন্ট ভিসা ২০২১, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া, ছাত্রদের জন্য মালয়েশিয়ায় পার্টটাইম জব, মালয়েশিয়া স্কলারশিপ ২০২১, Malaysia Student Visa from Bangladesh, Study in Malaysia from Bangladesh,মালয়েশিয়ায় ডিপ্লোমা কোর্স, মালয়েশিয়ার খবর, মালয়েশিয়া কলিং ভিসা


স্টুডেন্ট ভিসা বিষয়ে প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। সেবারু ডটকম (shebaru.com) থেকে খুব দ্রুত উত্তর দেওয়া হবে ইনশাআল্লাহ।
ফ্রি রেজিস্ট্রেশন করুন: স্টুডেন্ট ভিসা বিষয়ক ট্রেনিং।। স্টুডেন্ট ভিসা ফেসবুক গ্রুপ।। ইউটিউব চ্যানেল।। ভিসার জন্য যোগাযোগ
মো+হোয়াটসঅ্যাপ: +8801790550000 লেখাটি সর্বশেষ আপডেট করা হয়েছে: ১৮ সেপ্টেম্বর ২০২১

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *