সেবারু হেল্পলাইন

ইউটিউব চ্যানেল বিক্রির জন্য চুক্তি পত্র

বিসমিল্লাহির রাহমানির রাহিম

অংশীদারী চুক্তিপত্র দলিল

অত্র ক্রয়-বিক্রয় চুক্তি নামা দলিল অদ্য ০৪/১০/২০২১ ইং তারিখে নিম্নলিখিত পক্ষ দ্বয়ের মধ্যে সম্পাদিত হইল।

মোঃ বেলাল ইসলাম, পিতাঃ মো-হালিম তালুকদার, মাতাঃ কহিনুর বেগম, বর্তমান এবং স্থাই ঠিকানা: গ্রামঃ রাজাপুর,পোঃ রায়েন্দা, থানাঃ শরনখোলা জেলাঃ বাগেরহাট, , ধর্ম – ইসলাম, পেশা – ব্যবসা, এন আইডি কার্ড নং ১৯৯২০১১৭৭৩৮০০৩১৭০
জন্ম তারিখ ২৫/৭/১৯৯২, মোবাইল নং ০১৭৩৫৪০৪৭২১ (১ম পক্ষ)

মো. আবু জাফর, জন্ম তারিখ-০১/০৩/১৯৮৫ইং,পিতা: মুহাম্মদ আব্দুল মতিন, মাতা: নুরজাহান বেগম, বর্তমান ও স্থায়ী ঠিকানা: গ্রাম ও পোস্ট- নগরমীরগঞ্জ, থানা- রংপুর সদর, জেলা-রংপুর, জাতীয়তা-বাংলাদেশী, এনআইডি নম্বর: ৪১৬৯১১৩৮৩৬ ধর্ম-ইসলাম (সুন্নি), পেশা-ব্যবসা। মোবাইল: ০১৭১৬৪৭৪৬৭৬ (২য় পক্ষ)

পরম করুণাময় মহান আল্লাহ তায়ালার নাম স্মরণ করিয়া অত্র ক্রয়-বিক্রয় চুক্তিপত্র দলিলের আইনানুগ বয়ান আরম্ভ করিতেছি। যেহেতু আমরা উভয় পক্ষ পরস্পর পরস্পরকে ইউটিউব এন্ড ফেসবুক হেল্প বিডি নামক ফেসবুক গ্রুপের মাধ্যমে চিনি ও জানি।
এমতাবস্থায় প্রথম পক্ষ “ব্লগার সোহাগ দুবাই” নামক একটি ইউটিউব চ্যানেল বিক্রির জন্য ইউটিউব এন্ড ফেসবুক হেল্প বিডি নামক ফেসবুক গ্রুপে পোস্ট দিলে দ্বিতীয় পক্ষ তা ক্রয়ের আগ্রহ প্রকাশ করে। দরদাম শেষে দ্বিতীয় পক্ষ তা পনের হাজার টাকায় ক্রয়ের জন্য প্রস্তাব দিলে প্রথম পক্ষ রাজি হয়। এবং উক্ত ফেসবুক গ্রুপের এডমিন ডিলের মাধ্যমে ক্রয়-বিক্রয়টি সম্পন্ন করার সিদ্ধান্ত হয় ও এডমিন ফি উভয়ে সমান ভাবে প্রদানে ইচ্ছুক হয়।

উপরোক্ত পক্ষদ্বয় একমত হইয়া আলাপ আলোচনার মাধ্যমে ভবিষ্যৎ জটিলতা নিরসন কল্পে অদ্য হাজিরান মজলিশে স্বাক্ষীগণের মোকাবেলায় এই মর্মে গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন করার লক্ষ্যে নিম্নলিখিত শর্তাবলীর উপর আস্থা রাখিয়া আমরা ১ম ও ২য় পক্ষদ্বয় অত্র ক্রয়-বিক্রয় চুক্তিপত্র দলিলে আবদ্ধ হইলাম।

পাতা নং-০২

শর্তবলীঃ-
১। প্রথম পক্ষ “ব্লগার সোহাগ দুবাই” নামক ইউটিউব চ্যানেলটির যাবতীয় ডকুমেন্ট এডমিনের মাধ্যমে দ্বিতীয় পক্ষকে হস্তান্তর করিবেন।

২। পরে কখনও প্রথম পক্ষ দ্বিতীয় পক্ষের কাছে কিক্রয় কৃত চ্যানেলটি ফেরত নিতে পারবেন না।

৩। দ্বিতীয় পক্ষ চ্যানেলটি ক্রয়ের পর কোন কন্টেন্ট এর দায়ভার প্রথম পক্ষ নেবে না ।

এতদ্বার্থে স্বেচ্ছায় স্বজ্ঞানে,সুস্থ শরীরে অন্যেও বিনা প্ররোচনায় আমরা উল্লিখিত পক্ষ গণ নিম্মে উল্লিখিত স্বাক্ষীগণের সম্মুখে নিজ নিজ স্বাক্ষর (ডিজিটাল) করিয়া অত্র অংশীদারী দলিল সম্পাদন করিলাম ।

অত্র দলিল ০৩ (তিন) পাতায় কম্পোজকৃত এবং স্বাক্ষী(৩) জনবটে।

১ম পক্ষের স্বাক্ষর

২য় পক্ষের স্বাক্ষর

স্বাক্ষীগণের স্বাক্ষর ও ঠিকানাঃ-

১।

২।
স্বাক্ষী:
৩। মওদুদ টিটু, এডমিন, ইউটিউব এন্ড ফেসবুক হেল্প বিডি

৪। আল-আমিন, এডমিন, ইউটিউব এন্ড ফেসবুক হেল্প বিডি

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *