লিংগ ছোট হলে কি সমস্যা

লিঙ্গ মোটা ও লম্বা করার সহজ উপায় কি?

লিঙ্গ শক্ত, লম্বা, মোটা করার কিছু আছে কি?
আপনার পূর্ববর্তী প্রশ্নের আলোকে বলছি…. আপনি স্বাভাবিক ভাবেই ঠিক আছেন। এমতাবস্থায় ভাল করতে যেয়ে বিপরীত কিছুও হতে পারে। .. লিঙ্গ শক্ত করার জন্য মধু মালিশ করা হয় এতে ভালো ফলাফল পাওয়া যায়। লিঙ্গ বড় করার জন্য তাৎক্ষনিক কোনো উপায় নেই।

১. যৌনকেশ কেটে ফেলুন:
যৌনকেশ পুরুষাঙ্গকে তার গোড়া থেকে অনেকখানি আবৃত করে রাখে। ফলে বোঝা যায় না তার প্রকৃত দৈর্ঘ্য। যৌনকেশ কেটে ফেললে স্বভাবতই পুরুষাঙ্গকে দীর্ঘতর মনে হবে।

২. ওজন কমান:
যৌনকেশ জন্মায় যে অংশটিতে সেই অংশে অতিরিক্ত চর্বি(Fat) জমলে পুরুষাঙ্গটির যথাযথ বিস্তার বোঝা যায় না। ফলে ওজন কমিয়ে ওই অংশের চর্বি(Fat) যদি হ্রাস করা যায় তাহলে দীর্ঘ মনে হবে পুরুষাঙ্গকে। ডাক্তারি পরীক্ষায় দেখা গেছে, মোটা মানুষদের ক্ষেত্রে মোটামুটি ১৪ কেজি ওজন(Weight)কমালে পুরুষাঙ্গ ১ ইঞ্চি বিস্তৃত হবার সুযোগ পায়।

৩. গোপন অঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করুন:
সাধারণভাবে যৌন উত্তেজনাই পুরুষাঙ্গে রক্ত(Blood)চলাচল বৃদ্ধি করার সহজ উপায়। এখন সেই কাজটি কীভাবে ঘটাবেন তা আপনাকেই ঠিক করতে হবে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আরও পড়ুন: লিংগ ছোট হলে কি সমস্যা..

ইসলামি দৃষ্টিতে লিঙ্গ মোটা ও লম্বা করার উপায় কি?

ইসলামি দৃষ্টিতে এরকম কোন নিয়ম নেই।এমনকি এমন কোন পদ্ধতি নেই যাতে লিঙ্গকে স্ট্রা লম্বা করানো যায়।কাজেই এসব চিন্তা বাদ দিয়ে স্বাভাবিক ভাবেই জীবন যাপন করেন।

লিঙ্গ মোটা ও শক্ত হলেও দীর্ঘ সময় ধরে হস্তমৈথুন করার জন্য অতি দ্রুত বীর্যপাত হচ্ছে। এর সমাধান কি?
আপনার বর্তমানে যে সমস্যা গুলা আছে তার জন্য আপনি দায়ি। এর একমাত্র সমাধান হলো হস্তমৈথুন ছাড়তে হবে। এর বাহিরে কোন কিছু করা লাগবে না। যদি হস্তমৈথুন ছাড়তে না পারেন তাহলে এই…

লিঙ্গ মোটা করার কি কোনো ঔষধ আছে? বা প্রসেসটা কি?
এডাল্ট ভিডিও দেখে কিংবা হারবাল কোম্পানির সস্তা গল্প শুনে নিজেকে নিয়ে এমন হীনমন্যতায় ভুগবেন না। যা আছে ঠিকই আছে। এট্টুকই যথেষ্ট।

আমার লিংগ ৬.২” এর মত লম্বা কিন্তু চিকন। মোটা করার কোন উপায় আছে কি?
লিঙ্গ মোটা করার মত তেমন কোন উপায় নেই।তবে যদি আপনি বিবাহিতা হোন তাহলে লিঙ্গে পুরাতন মধু মালিস করুন আশা করি ভালো সমাধান পাবেন। ধন্যবাদ।

আরও পড়ুন- চটি গল্পের প্রভাব

লিঙ্গ মোটা ও বড় কারর কোন উপায় আছে কি?
আপনি হস্তমৈথুন বাদ দিন স্বাভাবিক ভাবেই জীবন যাপন করুন আশা করি আপনার লিঙ্গের সাইজ স্বাভাবিক হবে।তবে এখন আপনার লিঙ্গের সাইজ ঠিকাছে এতে কোন সমস্যা নেই। আর হ্যা লিঙ্গ বড় বা…

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *