কেএজিসি কলেজ

স্কলারশিপ দিচ্ছে কেএজিসি কলেজ: মালয়েশিয়ার বিশ্ববিদ্যালয়ের খবর

মালয়েশিয়ায় উচ্চশিক্ষার জন্য সবচেয়ে কম খরচের শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে অন্যতম হল কেএজিসি কলেজ। এখানে সার্টিফিকেট ও ডিপ্লোমার জন্য বেশি ছাত্র ভর্তি হয়। বাংলাদেশ থেকে প্রতি বছর অনেক শিক্ষার্থী এ কলেজে পড়তে যায়। কেএজিসি (KAGC) কলেজ ডিপ্লোমা এবং শংসাপত্রের যোগ্যতাগুলি বিভিন্ন ক্রেডিট এবং বিভিন্ন স্তরের সংমিশ্রণের কর্মসূচী সক্ষম করতে শিক্ষার্থীদের জন্য একটি নমনীয় কাঠামো সরবরাহ করে। মানের নিশ্চয়তার উদ্দেশ্যে, সমস্ত স্বতন্ত্র যোগ্যতা এবং ইউনিটগুলি সামগ্রিকভাবে বিবেচিত হয়। প্রভাষক, মূল্যায়নকারীদের কার্যকর মানিককরণ এবং মূল্যায়নকারীদের সিদ্ধান্তের যাচাই-বাছাইয়ের মাধ্যমে কেএজিসি তাদের বিতরণ করা প্রোগ্রাম এবং ইউনিটগুলির গুণগত মান নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠানের গুণগত নিশ্চয়তা এবং মূল্যায়ন এমকিউএএ দ্বারা পর্যবেক্ষণ ও গ্যারান্টিযুক্ত।

কেএজিসি কলেজ সম্পর্কে

কোলেজ আন্তরাবাংসা গ্রিনসিটি বা আরও বেশি পরিচিত কেএজিসি হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল ২০০৪ সাল থেকে এবং এটি মালয়েশিয়ার পরিবেশ-কেন্দ্রিক কোর্সে অগ্রণী এবং শীর্ষস্থানীয় উচ্চ-শিক্ষাপ্রতিষ্ঠান হিসাবে বিবেচিত, মালয়েশিয়ার উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান আইন ১৯৯৯-এর অধীনে নিবন্ধিত।
শিক্ষাগত উত্সাহের একটি বিশ্বব্যাপী বিশ্ববিদ্যালয় হওয়ার আমাদের আকাঙ্ক্ষার দ্বারা পরিচালিত, আমরা আমাদের স্নাতকদের পেশাদারভাবে চালিত হওয়ার ছাঁচ তৈরি করি, যখন তাদেরকে আন্তর্জাতিক সৃজনশীল শিল্পের দৃশ্যে সবুজ চ্যাম্পিয়ন হতে প্রস্তুত করি।

কুয়ালালামপুর শহর কেন্দ্রের কেন্দ্রে অবস্থিত, কেএজিসি ইংরেজি ভাষা, পর্যটন, খাদ্য ও পানীয় পরিষেবা কার্যক্রম, খাদ্য প্রস্তুতি এবং উত্পাদন, গ্রিন বিল্ডিং, গ্রিন টেকনোলজি ম্যানেজমেন্ট ক্ষেত্রে ডিগ্রি প্রোগ্রামগুলি শেখার থেকে শুরু করে ডিগ্রি প্রোগ্রামগুলি পর্যন্ত সবুজ ওরিয়েন্টেড কোর্স সরবরাহ করে। , বিজনেস ম্যানেজমেন্ট, আতিথেয়তা ও পর্যটন পরিচালনা এবং আন্তর্জাতিক ব্যবসা।

কেন কেএজিসি কলেজে পড়বেন?

কেএজিসি কলেজ ডিপ্লোমা এবং শংসাপত্রের যোগ্যতাগুলি বিভিন্ন ক্রেডিট এবং বিভিন্ন স্তরের সংমিশ্রণের কর্মসূচী সক্ষম করতে শিক্ষার্থীদের জন্য নমনীয় কাঠামো সরবরাহ করে। মানের নিশ্চয়তার উদ্দেশ্যে, সমস্ত স্বতন্ত্র যোগ্যতা এবং ইউনিটগুলি সামগ্রিকভাবে বিবেচিত হয়। প্রভাষক, মূল্যায়নকারীদের কার্যকর মানিককরণ এবং মূল্যায়নকারীদের সিদ্ধান্তের যাচাই-বাছাইয়ের মাধ্যমে কেএজিসি তাদের প্রদান করা প্রোগ্রাম এবং ইউনিটগুলির গুণগত মান নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠানের গুণগত নিশ্চয়তা এবং মূল্যায়ন এমকিউএ দ্বারা তদারকি ও গ্যারান্টিযুক্ত।

kagc college এ যে বিষয় গুলো পড়ানো হয়:

SCHOOL OF HOSPITALITY
Diploma In Hotel Management
Certificate in Food and Beverage Service
Certificate in Food Preparation and Production
SCHOOL OF TOURISM
Certificate in Tourist Guide
SCHOOL OF LANGUAGE
Certificate in English IELTS Preparation
SCHOOL OF BUSINESS
Diploma in Business Management
SCHOOL OF GREEN SCIENCE
Diploma in Green Building
Diploma in Green Technology Management

কেএজিসি কলেজ এর গুরুত্বপূর্ণ কিছু ওয়েব লিংক:

  • কলেজ ওয়েবসাইট: https://www.kagc.edu.my/
  • কলেজ ফেসবুক পেজ: facebook.com/kagc.edu.my

আরও পড়ুন: মালয়েশিয়ায় উচ্চশিক্ষা স্কলারশিপ ও ক্যারিয়ার ২০২১


বিদেশে কাজের ভিসা বিষয়ে প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। সেবারু ডটকম (shebaru.com) থেকে খুব দ্রুত উত্তর দেওয়া হবে ইনশাআল্লাহ।
দরকারী লিংক: কাজের ভিসা বিষয়ক ট্রেনিং।। ওয়ার্ক ভিসা ফেসবুক গ্রুপ।। জব ভিসা বিষয়ক ইউটিউব চ্যানেল।। ভিসার জন্য যোগাযোগ
বি:দ্র: লেখাটি সর্বশেষ আপডেট করা হয়েছে: ১৫আগস্ট ২০২১



স্টুডেন্ট ভিসা বিষয়ে প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করুন। সেবারু ডটকম (shebaru.com) থেকে খুব দ্রুত উত্তর দেওয়া হবে ইনশাআল্লাহ।
ফ্রি রেজিস্ট্রেশন করুন: স্টুডেন্ট ভিসা বিষয়ক ট্রেনিং।। স্টুডেন্ট ভিসা ফেসবুক গ্রুপ।। ইউটিউব চ্যানেল।। ভিসার জন্য যোগাযোগ
মো+হোয়াটসঅ্যাপ: +8801790550000 লেখাটি সর্বশেষ আপডেট করা হয়েছে: ১৮ সেপ্টেম্বর ২০২১

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *