এক ঠিকানায় সকল সেবা- সেবারু

চাকরির আবেদন ফরম পুরণ সেবা নিন ঘরে বসে

জব হেল্পলাইন অনলাইনে চাকরির আবেদন ফরম পুরণ সেবা চালু করেছে চাকরির প্রার্থীদের জন্য। এখন থেকে ঘরে বসেই সরকারি চাকরির আবেদনসহ বিভিন্ন সেবা নেওয়া যাবে এখান থেকে। আমরা দেশের চাকরির আবেদন ফরম পুরণ করে দেওয়ার মাধ্যমে দেশের বেকার সমাজের পাশে থেকে স্বল্প খরচে ডিজিটাল সার্ভিস প্রদান করছি।

চাকরির আবেদন ফরম বিষয়ক সেবা সমূহ

ঘরে বসে চাকরির আবেদন ফরম পুরণ:

এখন থেকে চাকরির আবেদন করার জন্য চাকরির প্রার্থীদের দোকানে সিরিয়াল ধরতে হবে না। ঘরে বসেই আমাদের মাধ্যমে যে কোন সরকারি চাকরির আবেদন করতে পারবেন। খরচও হবে কম।

চাকরির আবেদন বিষয়ক অন্যান্য তথ্য

দেশের সকল সরকারি চাকরির তথ্য ই-মেইল নোটিফিকেশনের মাধ্যমে প্রদান করা হবে । সকল সরকারী ও বেসরকারী নিয়োগ বিজ্ঞপ্তি , পরীক্ষার সময়সূচী , প্রবেশপত্র, আসন বিন্যাস, পরীক্ষার ফলাফল প্রদান করা হবে।

সরকারী চাকরি প্রার্থীদের প্রতিদিনের পড়াকে আরো প্রতিযোগিতামূলক করার জন্য রুটিন অনুযায়ী প্রতিদিন পরিক্ষা দিতে পারবে আমাদের অনলাই সেবার মাধ্যমে। আরও পাবেন লেকচার সিট, মডেল টেস্ট, কুইজ টেস্ট ও বিভিন্ন প্রশ্নের সমাধানসহ নানা ধরনের সেবা।

জব হেল্পলাইন একজন চাকরির প্রার্থীর চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি থেকে শুরু করে পরীক্ষা পর্যন্ত যা যা প্রয়োজন সব প্রদান করবে।

ফেসবুক গ্রুপ জয়েন করুন:
সরকারী-বেসরকারী জব সম্পর্কে আপনাদের সাথে যোগাযোগ আরও দৃঢ় করতে চালু করেছি “জব হেল্পলাইন” ফেসবুক গ্রুপ।
এই গ্রুপে থাকছে নতুন নতুন সরকারি ও বেসরকারী চাকরির আপডেট। সেই সাথে আপনিও এ গ্রুপে যে কোন ধরনের মতামত ও প্রশ্ন করতে পারবেন। গ্রুপ লিংক https://web.facebook.com/groups/ajkerjob

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *